Floor 6, Sheikh Hasina
Software Technology Park
Nazir Shankarpur
Jessore, Bangladesh
+880 1917 066611
avishek@ongsho.com

আপনার সাধ্যের  মধ্যে ওয়েব হোস্টিংকিনতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনার ওয়েবসাইটের জন্য ওয়েব হোস্টিং দিয়ে থাকি খুবই স্বল্প মূল্যে। যে কোন ধরনের ওয়েব সাইটের জন্য আমরা ওয়েব হোস্টিং দিয়ে থাকি।

ওয়েব হোস্টিং কি?
ওয়েব হোস্টিংবুঝাতে গেলে সব থেকে ভালো উদাহরণ হয়, ধরুন আপনি একটা ব্যবসা শুরু করবেন তো তার জন্য আপনি আপনার ব্যবসা নির্ধারণ করলেন। তার পর আপনার ব্যবসার জন্য একটা  দোকান তো লাগবে  তো সেই দোকানটা হয় আপনাকে ভাড়া নিতে হবে না হয় আপনাকে দোকান কিনে নিতে হবে।  আর সেই জাগাটাকেই আমরা বলে থাকি ওয়েব হোস্টিং।

ওয়েব হোস্টিং কিভাবে পাবেন?
ওয়েব হোস্টিংপেতে গেলে আপনাকে আমাদের সাথে যোগাযোগ করতে হবে। আপনি শুধু আমাদের ওয়েব সাইটে এসে অর্ডার করুন তা হলে পেয়ে যাবেন আপনার পসন্দের ওয়েব হোস্টিং টি।

ডোমেইন নেম কি?
আবারও আমারা সেই ব্যবসার উদাহরণ দিতে পারি এখানে। ধরুন আপনি আপনার ব্যবসার জন্য একটা দোকান ভাড়া করলেন আর তার ব্যবসা শুরু করতে হলে দোকানের নাম নেয়া আবশ্যক । অবশ্যই আপনাকে দোকানের নাম কোথাও কোথাও নিবন্ধন করা লাগে? আর এই নাম নিবন্ধন করলে আপনার দোকানের পরিচিতি চলে আসে। আর ওয়েব এর ভাসায় আমরা এই নাম কে ডোমেইন নেম বলে থাকি।

ডোমেইন নেম কিভাবে পাবেন?
ডোমেইন নেম পেতে হলে আপনাকে আমাদের ওয়েব সাইটে যেতে হবে এবং ডোমেইন নেম সার্চ দিতে হবে, যদি আপনি আপনার কাঙ্ক্ষিত ডোমেইন নেম টি পান তাহলে আমাদের কাছে অর্ডার দিন। আমরা আপনাকে দিচ্ছি খুবই কম দামে ওয়েব ডোমেইন নেম।

অর্ডার কিভাবে দিবেন?
অর্ডার দিতে হলে আপনাকে সবার আগে আমাদের ওয়েবসাইটে যেতে হবে, তারপর আপনার প্রয়োজন অনুযায়ী হোস্টিংপ্যাকেজ সিলেক্ট করতে হবে, তারপর আপনার পরিচয় বিবরন দিয়ে পেমেন্ট দিয়ে দিলে আপনি পেয়ে যাবেন আপনার অর্ডার। আপনার বুঝার সুবিধার্তে নিচে কিছু পিকচার দেয়া হল । আশা করি বুঝতে পারবেন।
Scroll করে নিচে আসুন
আপনার পছন্দের প্যাঁকটি বেছে নিন।

আপনার আগে থেকে কোন ডোমেইন নেম থাকলে সেইটা আমাদের হোস্টিং এ রাখতে পারবেন বা নতুন ডোমেইন নেম কিনে Continue করবেন।

আপনার প্রদান করা সব তথ্য যাচায় করুন এবং Continue করুন ।

এর পর CheckOut এ ক্লিক দিন।


এখানে আপনি দেখতে পারছেন একটা ফর্ম, এখানে আপনি আপনার  নিজস্ব তথ্য দিয়ে অর্ডার কমপ্লিট করুন। আপনি সব কিছু সঠিক ভাবে সম্পন্ন করলে আমরা আপনাকে আপনার হোস্টিং পাঠিয়ে দিবো ইমেইলে।

ধন্যবাদ,
Avishek Singha Roy
Ongsho LTD
Floor 6, Sheikh Hasina
Software Technology Park
Nazir Shankarpur
Jessore, Bangladesh
avishek@ongsho.com
+880 1917 066611